vimarsana.com

Card image cap


গাজীপুরে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, জুলাই ২৬, ২০২১
গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ এলাকা থেকে  মিথিলা ফারজানা (২৩) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  
রোববার (২৫ জুলাই) দিনগত রাতে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।
 
নিহত মিথিলা ফারজানা টাঙ্গাইলের গোপালপুর থানার ঘোড়ামারা এলাকা মো. শরিফুল ইসলামের স্ত্রী।  
কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন জানান, সারদাগঞ্জ এলাকায় আব্দুল হালিমের বাড়িতে পরিবারসহ বাসা ভাড়া থাকতেন মিথিলা ফারজানা। রোববার সন্ধ্যায় ভাড়া বাসার একটি কক্ষে ভেতর থেকে দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয় তিনি। কিছুক্ষণ পর তার মা ডাকাডাকি করলে তার কোনো সাড়া শব্দ পায়নি। পরে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে মিথিলা ফারজানার মরদেহ ঝুলতে দেখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মিথিলা ফারজানা আত্মহত্যা করেছে। এ ব্যাপারে কাশিমপুর থানায় অপমৃত্যু মামলা হয়েছে।  
বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, জুলাই ২৬, ২০২১
আরএস/এএটি

Related Keywords

Bangladesh , Gopalpur , Bangladesh General , Abdul Halim , Musharraf Hussain , Mithila Farzana , Gazipur City Corporation Upon , Tajuddin Ahmad Medical College Hospital , Sat Mithila Farzana , Being Mithila Farzana , பங்களாதேஷ் , கோபால்பூர் , அப்துல் ஹலிம் , முஷாரஃப் ஹுசைன் , மிதிலா பர்ஜான ,

© 2024 Vimarsana

vimarsana.com © 2020. All Rights Reserved.